The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১

শিরোনাম
  • সাম্প্রদায়িক হামলা ও ধর্মীয় সহিংসতার প্রতিবাদে মাভাবিপ্রবিতে মানববন্ধন পাপুয়া নিউগিনিকে হারিয়ে সুপার টুয়েলভে বাংলাদেশ নানা আয়োজনে বাউবি’র ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত পদ্মায় হঠাৎ পানিবৃদ্ধিতে রাজবাড়ী শহর প্রতিরক্ষা বাঁধে আবারও ভাঙন রাজবাড়ীতে নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে রাজমিস্ত্রির মৃত্যু স্বরণকালের ভয়াবহ বন্যায় নীলফামারী-লালমনিরহাট যোগাযোগ বিচ্ছিন্ন কোয়ারিতে কয়লা উত্তোলন করতে গিয়ে সুনামগঞ্জে কিশোর নিহত ‘পরম শূন্য’ তাপমাত্রায় পৌঁছলেন বিজ্ঞানীরা বাংলাদেশে ‘শাওমি’র স্মার্টফোন তৈরির যাত্রা শুরু করোনাভাইরাস: শীতের আগে ফের ইউরোপে বাড়ছে সংক্রমণ
  • চলন্ত ট্রেনে ছিনতাই, ছবি ভাইরাল

    চলন্ত ট্রেনে ছিনতাই, ছবি ভাইরাল
    ছবি: সংগৃহীত

    চলন্ত ট্রেন থেকে চুরি করে ফিল্মি স্টাইলে লাফিয়ে পালিয়ে যাচ্ছে এক দুর্ধর্ষ ছিনতাইকারী। এমন এক চোরের ছবি ধরা পড়েছে ট্রেনের এক যাত্রীর তোলা ছবিতে। রেলওয়ে পুলিশ ইতোমধ্যে ওই ছবি দেখে চোরকে শনাক্ত করলেও ধরতে পারেনি এখনো। এ নিয়ে ভৈরব এলাকায় চলতি মাসেই দ্বিতীয়বারের মতো এমন ঘটনা ঘটলো।

    এ দৃশ্য শনিবার সকালে ঢাকা থেকে সিলেটগামী আন্তঃনগর পারাবত ট্রেনটির কিশোরগঞ্জের ভৈরব বাজার জংশন অতিক্রমকালের। এ সময় ভুক্তভোগী কিংবা আশপাশের সহযাত্রীদের এ ঘটনা চেয়ে চেয়ে দেখা ব্যতীত আর কিছুই করার ছিল না।

    তবে যাত্রীরা কিছু করতে না পারলেও ওই দুর্বৃত্তের তিনটি ছবি তুলেছেন একজন। তা সামাজিক যোগাযোগমাধ্যমে দিলে মুহূর্তেই ছড়িয়ে পড়ে। লোকজন আশা করছেন, এ ছবি দেখে আইনশৃঙ্খলা বাহিনী দ্রুত তাকে গ্রেপ্তার করতে পারবে।

    এ ব্যাপারে যোগাযোগ করা হলে ভৈরব জিআরপি থানার ওসি ফেরদাউস আহমেদ বিশ্বাস সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সামাজিকমাধ্যমে ছবি দেখে ওই ছিনতাইকারীকে শনাক্ত করা হয়েছে। তার নাম সানি প্রকাশ। ইতোমধ্যে তাকে আটকের জন্য তার বাড়িতে অভিযান চালানো হয়েছে। কিন্তু তাকে বাড়িতে পাওয়া যায়নি। তবে তাকে আটকের অভিযান অব্যাহত থাকবে।


    সর্বশেষ

    আরও পড়ুন