The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১

শিরোনাম
  • ভারী বৃষ্টিপাত ও বন্যায় মধুখালীর সবজি বাজারে আগুন সংখ্যালঘুদের ওপর হামলা ও সহিংসতার প্রতিবাদে বাগেরহাটে হিউম্যান রাইটস্ ডিফেন্ডার্স ফোরামের মানববন্ধন​​​​​​​ মুরাদনগরে সিএনজি চালক হত্যাকাণ্ডের ঘটনায় আরও ৩ জন গ্রেফতার সাম্প্রদায়িক হামলা ও ধর্মীয় সহিংসতার প্রতিবাদে মাভাবিপ্রবিতে মানববন্ধন পাপুয়া নিউগিনিকে হারিয়ে সুপার টুয়েলভে বাংলাদেশ নানা আয়োজনে বাউবি’র ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত পদ্মায় হঠাৎ পানিবৃদ্ধিতে রাজবাড়ী শহর প্রতিরক্ষা বাঁধে আবারও ভাঙন রাজবাড়ীতে নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে রাজমিস্ত্রির মৃত্যু স্বরণকালের ভয়াবহ বন্যায় নীলফামারী-লালমনিরহাট যোগাযোগ বিচ্ছিন্ন কোয়ারিতে কয়লা উত্তোলন করতে গিয়ে সুনামগঞ্জে কিশোর নিহত
  • প্যারিসে বাড়ি খুঁজে পেয়েছেন মেসি–রোকুজ্জো

    প্যারিসে বাড়ি খুঁজে পেয়েছেন মেসি–রোকুজ্জো
    ছবিঃ সংগৃহীত

    বার্সেলোনার পাঠ চুকিয়ে প্যারিসের জায়ান্ট ক্লাব পিএসজিতে থিতু হয়েছেন আর্জেন্টাইন কিংবদন্তি লিওনেল মেসি। এরই মধ্যে নতুন ক্লাবের হয়ে ম্যাচও খেলেছেন তিনি । পিএসজিতে যোগ দেওয়ার পর থেকেই নিজের জন্য একটি বাড়ি খুঁজছিলেন ফুটবল এই জাদুকর।

    অবশেষে সেই অপেক্ষার অবসান হয়েছে। ভাড়া বাড়ি খুঁজে পেয়েছেন আর্জেন্টিনার অধিনায়ক। তথ্যটি জানিয়েছে ফরাসি সংবাদমাধ্যম আরএমসি স্পোর্ট।

    বাড়িটি প্যারিসের বিলাসবহুল এলাকা নিউলি সুর সেইনে অবস্থিত। প্রতি মাসে ভাড়া বাবদ মেসিকে গুনতে হবে ২০ হাজার ইউরো, বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় বিশ লাখ টাকা।

    নিউলি সুর সেইনে থাকেন ডি মারিয়া, লিয়ান্দ্রো পেরেদেসরা। আরএমসি স্পোর্টের কথা ঠিক হলে জাতীয় দল এবং ক্লাবের সতীর্থদের প্রতিবেশী হিসেবে পেতে যাচ্ছেন সবশেষ কোপা আমেরিকার সেরা খেলোয়াড় এবং সর্বোচ্চ গোলদাতা।

    আপাতত ভাড়া বাড়িতে থাকলেও প্যারিসে স্থায়ীভাবে বাড়ি কেনার ইচ্ছা আছে মেসির। ইতোমধ্যে একটি বিলাসবহুল বাংলো বাড়ি পছন্দ করেছেন মেসির স্ত্রী অ্যান্তোনেল্লা রোকুজ্জো। যা পিএসজির অনুশীলন কেন্দ্র থেকে ১৫ মিনিটের দূরে। বাড়িটি মেসির পছন্দ হয়েছে কিনা, সে বিষয়ে এখনও কিছু জানা জায়নি


    সর্বশেষ