The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

বার্সেলোনা-ম্যানচেস্টার সিটি ম্যাচ স্থগিত

বার্সেলোনা-ম্যানচেস্টার সিটি ম্যাচ স্থগিত

এএলএস রোগীদের নিয়ে কাজ করা একটি দাতব্য প্রতিষ্ঠানের জন্য তহবিল গঠন করতে ক্যাম্প ন্যুতে আগামী সপ্তাহে বার্সেলোনা এবং ম্যানচেস্টার সিটির মধ্যে প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। আপাতত সেই প্রীতি ম্যাচ স্থগিত করা হয়েছে। কাতালানদের সাবেক সহকারী কোচ হুয়ান কার্লোস আনজু বিষয়টি নিশ্চিত করেছেন।

চলছে মহামরি করোনা। এই অবস্থায় সবকিছুতেই স্বাস্থ্যবিধিকে গুরুত্বের সাথে দেখা হচ্ছে। ক্যাম্প ন্যুতে খেলা হলে ফুটবল প্রেমীদের দমিয়ে রাখা যাবে না। মূলত এজন্যই বার্সা এবং সিটির মধ্যকার আসন্ন প্রীতি ম্যাচটি স্থগিত করেছে আয়োজকরা।

কিছুদিন আগে এএলএসে আক্রান্ত হন আনজু। এরপর থেকেই ওই দাতব্য প্রতিষ্ঠানের জন্য তহবিল সংগ্রহের উদ্যেগ নেওয়া হয়। ম্যাচটি স্থগিত হয়ে যাওয়ায় এখন মন খারাপ বার্সার সাবেক সহকারী কোচের। অবশ্য বাস্তবতাও মেনে নিচ্ছেন তিনি।

২০২১-২২ মৌসুমে ইউরোপের ক্লাব ফুটবলের খেলা শুরু হবে আগামী মাস থেকেই। এরপর টানা ব্যস্ত সূচির কারণে এই মৌসুমে প্রীতি ম্যাচটি আয়োজন করা সম্ভব হবে না। তাকিয়ে থাকতে হবে আগামী মৌসুমের দিকে।

টিভি থ্রিকে আনজু বলেন, ‘আমরা প্রীতি ম্যাচটি স্থগিত করেছি। সিদ্ধান্তটা আমাদের জন্য অনেক কঠিন ছিল। কিছু করার নেই। বাস্তবতা মেনে নিতেই হবে।’

প্রীতি ম্যাচটি মাঠে গড়ানোর আগ পর্যন্ত অপেক্ষা করতে চান আনজু, ‘এই প্রীতি ম্যাচের একমাত্র উদ্দেশ্য ছিল এএলএস গবেষণার জন্য অর্থ সংগ্রহ করা। আমি মনে করি, এটা সেরা সিদ্ধান্ত। আমরা মোটা অঙ্কের অর্থ সংগ্রহের আগ পর্যন্ত অপেক্ষা করতে চাই।’

‘প্রীতি ম্যাচটা নতুন ক্যালেন্ডারের ফাঁকা সময়ে অনুষ্ঠিত হবে। এটা দুই দলের জন্যই ভালো। আগামী মৌসুমের শুরুতে ম্যাচটা আয়োজনের পরিকল্পনা করছি।’ যোগ করেন আনজু।

সূত্র: ২৪ লাইভ নিউজ।


সর্বশেষ