The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

ঢাবি’র শতবর্ষপূর্তি ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদ্যাপন কেন্দ্রীয় সমন্বয় কমিটির পর্যালোচনা সভা অনুষ্ঠিত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষপূর্তি ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদ্যাপন উপলক্ষ্যে গৃহীত বিভিন্ন কার্যক্রম বাস্তবায়নের জন্য গঠিত কেন্দ্রীয় সমন্বয় কমিটির এক ভার্চুয়াল সভা গতকাল ০৪ আগস্ট ২০২১ বুধবার রাতে উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।   

সভায় প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল, কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদসহ বিভিন্ন উপ-কমিটির আহŸায়ক ও সদস্য-সচিব সংযুক্ত ছিলেন। 

সভায় গবেষণা ও প্রকাশনা কার্যক্রমসহ বিভিন্ন কার্যক্রমের অগ্রগতি নিয়ে পর্যালোচনা করা হয়। কোভিড-১৯ উদ্ভ‚ত পরিস্থিতিতে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন বাধাগ্রস্ত হলেও এসব কার্যক্রম চলমান রয়েছে বলে সভায় জানানো হয়। শতবর্ষপূর্তির অনুষ্ঠান বর্ণাঢ্য ও জাঁকজমকপূর্ণভাবে নির্ধারিত তারিখে অনুষ্ঠিত হবে বলে সভায় আশাবাদ ব্যক্ত করা হয়। 

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান সকল কর্মসূচি যথাসময়ে সফল করার জন্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন। তিনি সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নে সংশ্লিষ্ট সকলের প্রতি আহŸান জানান। উপাচার্য শোকের মাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট শাহাদতবরণকারী সকল শহীদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।   
 


সর্বশেষ

আরও পড়ুন