The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

মির্জাগঞ্জে শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালিত

মির্জাগঞ্জে শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালিত
ছবি: টিবিটি

মির্জাগঞ্জ(পটুয়াখালী)সংবাদদাতা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পটুয়াখালীর মির্জাগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে। মির্জাগঞ্জ উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনসহ বিভিন্ন সংগঠন স্বাস্থ্যবিধি মেনে কর্মসূচী পালন করেছেন।

গতকাল বৃহস্পতিবার সকাল দশটায় নব নির্মিত উপজেলা পরিষদ মিলনায়তনে ক্যাপ্টেন শেখ কামালের অস্থায়ী প্রতিতৃতিতে পুস্পমাল্য অর্পণ করেন পটুয়াখালী জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক, উপজেলা পরিষদ চেয়ারম্যান খান মো. আবু বকর সিদ্দিকী ও ইউএনও মোসা. তানিয়া ফেরদৌস। এ

সময় আরো উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি গাজী আতহার উদ্দিন আহমেদ,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ রায়হান উজ্জামান,উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো. ইসমাইল হোসেন মৃধা, ভাইস চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম জুয়েল, মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মহিববুল্লাহসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ। পরে কেক কাটা ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন সুবিদখালী দারুসসুন্নাত ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওঃ মোঃ আবুসালেহ খায়রুল্লাহ।

উল্লেখ্য, ১৯৪৯ সালের ৫ আগস্ট শেখ কামাল গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জন্মগ্রহণ করেন। ৭৫’র ১৫ আগস্ট মাত্র ২৬ বছর বয়সে বঙ্গবন্ধুর হত্যাকারীদের হাতে তিনিও নির্মমভাবে নিহত হন।
 


সর্বশেষ

আরও পড়ুন