The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১

পীরগঞ্জে র‌্যাবের মাথা ফাটালো যুবদল নেতা রাজু

পীরগঞ্জে র‌্যাবের মাথা ফাটালো যুবদল নেতা রাজু

বিষ্ণুপদ রায়, পীরগঞ্জ(ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে একটি হত্যা মামলার তথ্য সংগ্রহের কাজে গিয়ে এক র‌্যাব সদস্যের মাথা ফাটিয়ে দিয়েছে উপজেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রাজু। উপজেলার বৈরচুনা বাজারে গত বুধবার এ ঘটনা ঘটে। র‌্যাবের পক্ষ থেকে ওই ঘটনায় পীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, একটি হত্যা মামলার তথ্য সংগ্রহের কাজে বুধবার দিনাজপুর থেকে সাদা পোশাকে কয়েকজন র‌্যাব সদস্য বৈরচুনা ইউনিয়নে আসেন। এরপর বৈরচুনা বাজারের মিলন হোসেনের বাড়িতে গিয়ে তাঁকে ওই হত্যার মামলার বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসা করেন। পরে বাড়ির পাশের চায়ের দোকানে মিলন সহ র‌্যাব সদস্যরা চা খেতে থাকেন।

র‌্যাবের জিজ্ঞাসাবাদের বিষয়টি বাড়ির লোকজনের কাছে জানতে পেরে মিলনের বড় ভাই উপজেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রাজু ওই চা দোকানে যান এবং র‌্যাব সদস্যদের সাথে কথা কাটাকাটি করতে থাকে। এক পর্যায়ে যুবদল নেতা রেজাউল পানি খাওয়ার গ্লাস দিয়ে র‌্যাব সদস্য রনি ইসলামের মাথায় আঘাত করেন। সঙ্গে সঙ্গে মাথা ফেটে রক্তাক্ত হন ওই র‌্যাব সদস্য। ঘটনার পর পরই পালিয়ে যায় রেজাউল ও তার ভাই মিলন।

এবিষয়ে পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় বলেন, র‌্যাবের পক্ষ থেকে নায়েক সুবেদার ফুলমিয়া সরকার বাদী হয়ে রেজাউল ও তার ভাই মিলনের নামে একটি মামলা দায়ের করেছে। তাদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।