The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১

শিরোনাম
  • ভারী বৃষ্টিপাত ও বন্যায় মধুখালীর সবজি বাজারে আগুন সংখ্যালঘুদের ওপর হামলা ও সহিংসতার প্রতিবাদে বাগেরহাটে হিউম্যান রাইটস্ ডিফেন্ডার্স ফোরামের মানববন্ধন​​​​​​​ মুরাদনগরে সিএনজি চালক হত্যাকাণ্ডের ঘটনায় আরও ৩ জন গ্রেফতার সাম্প্রদায়িক হামলা ও ধর্মীয় সহিংসতার প্রতিবাদে মাভাবিপ্রবিতে মানববন্ধন পাপুয়া নিউগিনিকে হারিয়ে সুপার টুয়েলভে বাংলাদেশ নানা আয়োজনে বাউবি’র ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত পদ্মায় হঠাৎ পানিবৃদ্ধিতে রাজবাড়ী শহর প্রতিরক্ষা বাঁধে আবারও ভাঙন রাজবাড়ীতে নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে রাজমিস্ত্রির মৃত্যু স্বরণকালের ভয়াবহ বন্যায় নীলফামারী-লালমনিরহাট যোগাযোগ বিচ্ছিন্ন কোয়ারিতে কয়লা উত্তোলন করতে গিয়ে সুনামগঞ্জে কিশোর নিহত
  • ১৫০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন প্রভাস!

    ১৫০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন প্রভাস!
    ছবি: সংগৃহীত

    ‘বাহুবলি’ সিনেমার মাধ্যমে রাতারাতি তারকাখ্যাতি পান প্রভাস। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তেলেগু সিনেমার জনপ্রিয় এই অভিনেতাকে। তার পরবর্তী সিনেমার জন্য নাকি ১৫০ কোটি রুপি নিচ্ছেন তিনি।

    টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, তার পরবর্তী সিনেমার জন্য পারিশ্রমিক বাড়িয়েছেন প্রভাস। বর্তমানে তার ঝুলিতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। এই সিনেমাগুলোর জন্য ১০০ কোটি রুপি করে নিচ্ছেন প্রভাস। কিন্তু সদ্য ঘোষণা দেওয়া পরিচালক সন্দীপ রেড্ডি ভাংগার ‘স্পিরিট’ সিনেমার জন্য ১৫০ কোটি রুপি দাবি করেন তিনি। নির্মাতারাও তাকে তা দিতে রাজি হয়েছেন।

    এদিকে মুক্তির অপেক্ষায় প্রভাসের ‘রাধে শ্যাম’। এরপর ওম রাউত পরিচালিত তার ‘আদিপুরুষ’ সিনেমার মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে ২০২২ সালের আগস্টে। এছাড়া নাগ অশ্বিন পরিচালিত একটি সিনেমায় অভিনয় করছেন প্রভাস। এতে তার বিপরীতে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এই সিনেমাটি ২০২৩ সালে মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতারা।

    এখানেই শেষ নয়, বলিউড নির্মাতা সিদ্ধার্থ আনন্দের একটি সিনেমায় প্রভাস চুক্তিবদ্ধ হয়েছেন বলে শোনা যাচ্ছে। পাশাপাশি ২০২৪ সালে প্রশান্ত নীলের সঙ্গে সিনেমায় কাজ করবেন ‘মির্চি’ অভিনেতা।

    জানা গেছে, বর্তমানে ২০২৫ সালের জন্য শিডিউল দিচ্ছেন প্রভাস। শ্রী ভেঙ্কটেশ্বরা ক্রিয়েশন্স, ইউভি ক্রিয়েশন্স, মৈথিরি মুভি মেকারসের সঙ্গে নাকি আলোচনা করছেন তিনি। চলতি বছর আরো দু’টি সিনেমার ঘোষণা দেবেন এই অভিনেতা।


    সর্বশেষ