The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা সোমবার, ২৫ অক্টোবর ২০২১

পাইকগাছায় নির্বাচন পরবর্তী সহিংসতায় শিক্ষক আহত, স্বতন্ত্র প্রার্থী আটক

পাইকগাছায় নির্বাচন পরবর্তী সহিংসতায় শিক্ষক আহত, স্বতন্ত্র প্রার্থী আটক
ছবি: প্রতিনিধি

শেখ দীন মাহমুদ,পাইকগাছা(খুলনা) প্রতিনিধি: পাইকগাছায় ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতায় নৌকার সমর্থক ও শিক্ষক আশিষ কুমার(৪৭) কে পিটিয়ে আহত করা হয়েছে বলে অভিযোগ পাওয়াগেছে। আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার রাড়–লীর বাঁকা এলাকায়। এঘটনায় থানায় মামলা হলে স্বতন্ত্র চশমা প্রতীকের প্রার্থী শাহিন গাজীকে আটক করে আদালতে পাঠানো হয়।

মামলার বিবরণে বলা হয়, গত ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত নির্বাচনের আগে স্থানীয় স্কুল শিক্ষক নৌকা প্রতীকের কর্মী নির্বাচনী বক্তব্য দেওয়ায় চশমা প্রতীকের প্রার্থী শাহিন গাজী এতে ক্ষিপ্ত হয়ে গত ৯ অক্টোবর (শনিবার) দুপুরে বাজারের গাছতলা মন্দিরের রাস্তায় পৌছালে মৃত ইসলাম গাজীর ছেলে শাহীন গাজী (৪২), রজব গাজীর ছেলে কাজল গাজী (৩৪) ও মৃত সায়েদ গাজীর ছেলে গনি গাজী (৪০) তাকে মারপিট করে। এসময় তারা আশীষের পকেটে থাকা প্রায় ৮ হাজার টাকা ছিনতাই করে নেয় বলে এজারে বলা হয়। এসময় তার ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে তারা তাকে জীবননাশের হুমকি দিয়ে চলে যায়। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। পরে গত ১১ অক্টোবর আশীষ বাদী হয়ে পাইকগাছা থানায় একটি মামলা করেন।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়াউর রহমান জানান, শিক্ষককে মারপিটের ঘটনায় থানায় মামলার প্রেক্ষিতে সোমবার রাতেই আসামী শাহিন গাজীকে আটক করে মঙ্গলবার সকালে পাইকগাছা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়। এরপর আদালতের বিজ্ঞ বিচারক দীর্ঘ শুনানী শেষে তার জামিন মঞ্জুর করেন।