The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১

শিরোনাম
  • মায়ের হাসি স্বাস্থ্য সেবা কেন্দ্রের শুভ উদ্বোধন চৌমুহনীতে নিহত ও ক্ষতিগ্রস্ত মন্দিরে এমপির আর্থিক সহায়তা প্রদান চিলমারীতে এক রাতেই তিস্তায় বিলীন ১৫ বাড়ি চিলমারীতে জেলের জালে ধরা পড়ল সাড়ে ১৫ কেজির বোয়াল মাছ বিএনপি সরকারের আমলে রেলের কোন উন্নয়ন হয়নি: রেলমন্ত্রী বরিশাল বিশ্ববিদ্যালয়ে সশরীরে ক্লাস শুরু ভারী বৃষ্টিপাত ও বন্যায় মধুখালীর সবজি বাজারে আগুন সংখ্যালঘুদের ওপর হামলা ও সহিংসতার প্রতিবাদে বাগেরহাটে হিউম্যান রাইটস্ ডিফেন্ডার্স ফোরামের মানববন্ধন​​​​​​​ মুরাদনগরে সিএনজি চালক হত্যাকাণ্ডের ঘটনায় আরও ৩ জন গ্রেফতার সাম্প্রদায়িক হামলা ও ধর্মীয় সহিংসতার প্রতিবাদে মাভাবিপ্রবিতে মানববন্ধন
  • চাটমোহরে ছেলের হাতে লাঞ্ছিত বাবা

    চাটমোহরে ছেলের হাতে লাঞ্ছিত বাবা
    ছবি: প্রতিনিধি

    চাটমোহর (পাবনা) প্রতিনিধি: চাটমোহরে ছেলের হাতে চরমভাবে লাঞ্ছিত হয়েছেন এক বাবা। শিক্ষক ছেলে বাবাকে লাথি মারাসহ লাঞ্ছিত করার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে (ফেসবুক) ভাইরাল হয়। 

    স্থানীয়দের মাধ্যমে জানা গেছে, চাটমোহর সরকারি আরসিএন অ্যান্ড বিএসএন মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ভোকেশনাল শাখার ট্রেড ইন্সট্রাক্টর মজনুর রহমান সকালে তার বাবার চাকরিস্থল পোষ্ট অফিসে ঢুকে বাবাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং অফিসের কাগজপত্র তছনছ করে। বাবার কাছ থেকে জোর করে মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে মোবাইল ফোনটি নিয়ে মোটরবাইকে উঠতে চাইলে বাবা ছেলেকে বাধা দেন। তখন ছেলে বাবাকে লাথি মারে। এসময় বাবার সঙ্গে ধাক্কাধাক্কি ও লাঞ্ছিত করে। পরে আশপাশের লোকজন এসে মজনুর রহমানকে ধরে পিটুনি দিয়ে তাড়িয়ে দেয়।

    মজনুর বাবা চাটমোহর থানায় গিয়ে অভিযোগ করেন। এ সময় পুলিশ মজনুরকে জিজ্ঞাসাবাদ করার জন্য ধরে থানায় নিয়ে আসে। পরে ছেলের নামে মামলা করেন বাবা। 

    চাটমোহর থানার ওসি মুহম্মদ আনোয়ার হোসেন ঘটনার সত্যতা শিকার করে বলেন, ছেলের বিরুদ্ধে বাবা মামলা করেছেন। ১৩ অক্টোবর বুধবার আসামিকে আদালতে পাঠানো হয়েছে।
     


    সর্বশেষ

    আরও পড়ুন