The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১

ভাঙ্গুড়ায় শাশুড়ির নির্যাতনে গৃহবধুর আত্মহত্যা

ভাঙ্গুড়ায় শাশুড়ির নির্যাতনে গৃহবধুর আত্মহত্যা
ফাইল ছবি

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়ায় শশুর শাশুড়ির নির্যাতনে নাছিমা (২৬) নামের এক গৃহবধু আত্মহত্যা করেছে। মঙ্গলবার (১২ অক্টবর) বিকেল চার টার দিকে পাবনা সদর হাসপাতালে তার মৃত্যু হয়।

গৃহবধু উপজেলার দিলপাশার ইউনিয়নের পুইবিল গ্রামের মো. আশরাফের ছেলে মো. হাফিজুলের স্ত্রী ও এক সন্তানের জননী।

জানা যায়, ৭ বছর পূর্বে হাফিজুলের সাথে একই উপজেলার সদর ইউনিয়নের ভবানিপুর গ্রামের মো. আব্দুল ছাত্তার মোল্লার মেয়ে নাছিমার বিবাহ হয়। বিয়ের পর থেকেই নাছিমার উপর শুরু হয় নির্যাতন। এনিয়ে গ্রামে ও ইউনিয়ন পরিষদে একাধিকবার সালিশ করেও ঐ গৃহবধুকে তার শশুর-শাশুড়ির নির্যাতনে হাত থেকে রক্ষা করা যায়নি। 

মঙ্গলবার দুপুরে গৃহবধুর স্বামী হাফিজুল ভ্যান চালিয়ে বাড়ি ফিরে দেখে নাছিমা ঘরের মধ্যে অজ্ঞান হয়ে পরে আছে। এসময় হাফিজুল তার বাবা-মাকে ডাকাডাকি করলেও তারা এগিয়ে আসেন না। এসময় হাফিজুল নাছিমার মুখ থেকে বিষের গন্ধ পেয়ে ভাঙ্গুড়া সরকারি হাসপাতালে নিয়ে গেলে সে গ্যাস ট্যাবলেট খেয়েছে বলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে পাবনা সদর হাসপাতালে প্রেরণ করেন। পাবনা সদর হাসপাতালে ভর্তির কিছু সময় পর বিকেল ৪ টার দিকে তার মৃত্যু হয়।

গৃহবধুর স্বামী হাফিজুল বলেন, আমার বাবা ও মায়ের অমানুষিক নির্যাতনের কারণে আমার স্ত্রীর এই করুণ পরিণতি।

ভাঙ্গুড়া থানার ওসি মু. ফয়সাল বিন আহসান বলেন, এ বিষয়ে গৃহবধুর ভাই থানায় একটি লিখিত অভিযোগ করেছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে ব্যবস্থা নেওয়া হবে।