The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

দূর্গাপূজা উপলক্ষে রাণীশংকৈলে সক্রিয় মাদক ব্যবসায়ীরা

দূর্গাপূজা উপলক্ষে রাণীশংকৈলে সক্রিয় মাদক ব্যবসায়ীরা
ছবি: প্রতিনিধি

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদ্বীয় দূর্গাপূজা। আর এ পূজাকে কে পুঁজি করে মাদক ব্যবসায়ীরা সক্রিয় হয়ে উঠেছে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে।

উপজেলার বিভিন্ন পয়েন্টে চলছে বাংলা মদ (চুয়ানী) সহ দেশী বিদেশী মাদক কেনা বেচা। তবে থানা পুলিশের মধ্যে মাদক বিক্রেতাদের আটক করার তেমন আগ্রহ লক্ষ করা যাচ্ছে না। উর্দ্ধতন কর্তৃপক্ষের মাদক বিরোধী অভিযান পরিচালনার অংশ হিসাবে থানা পুলিশ নামে মাত্র চুনোপুটিদের আটক করছে। নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন যুবক জানান, প্রতিমা বিসর্জনের দিন বিশেষ করে আমাদের একটু আনন্দ করতে হয়।

গত বুধবার (১৪ অক্টোবর) রাতে উপজেলার নেকমরদ ইউনিয়নের গন্ডগ্রামে (স্কুলপাড়া) নিজ বাসা থেকে ৩৯ পিচ ইয়াবা ট্যাবলেট সহ সামসুল হক ফুচু ও দবিরুল ইসলাম নামে দুই যুবককে আটক করেছে থানা পুলিশ। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে রাণীশংকৈল থানায় একটি মামলা রুজু করা হয়েছে। মামলা নং ০৯।

আটককৃতরা হলেন সামসুল হক ফুচু (৪২) রাণীশংকৈল উপজেলার নেকমরদ ইউনিয়নের গন্ডগ্রাম (স্কুলপাড়া) মৃত দিদার আলীর ছেলে, দবিরুল ইসলাম (৩০) বালিয়াডাঙ্গী উপজেলার সিধোর (হাজীপাড়া) গ্রামের সমির উদ্দীনের ছেলে।

থানা পরিদর্শক (ওসি) এসএম জাহিদ ইকবাল জানান, ৩৯টি ইয়াবা ট্যাবলেট সহ ২ জনকে  আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে রাণীশংকৈল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ২০১৮ আইনে মামলা হয়েছে। বৃহস্পতিবার আটককৃতদের ঠাকুরগাঁও জেলহাজতে প্রেরণ করা হয়েছে।