The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১

দুই বছর পর শুটিং সেটে হৃতিক

দুই বছর পর শুটিং সেটে হৃতিক
ছবি: সংগৃহীত

প্রাচীন গল্পকাহিনি বিক্রম-বেতালের কথা মাথায় রেখে তৈরি হচ্ছে ‘বিক্রম বেদা’ নামের একটি চলচ্চিত্র। চলচ্চিত্রটির মধ্য দিয়েই দুই বছর পর শুটিং সেটে ফিরলেন হৃতিক রোশন।

শুক্রবার (১৫ অক্টোবর) দশমীর দিন নতুন এই ছবিটির শুটিং শুরু করেছেন বলিউডের এই অভিনেতা।

ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে নতুন সূচনার কথা জানিয়েছেন অভিনেতা। তিনি লিখেছেন, ‘সকলের সঙ্গে আমার ভালোবাসা ভাগ করে নিলাম। প্রথম দিনে নতুন শুরুর পথে’। 

আসল তামিল হিট 'বিক্রম বেদা'র হিন্দি রিমেক এই ছবি। তামিল হিট 'বিক্রম বেদা'তে আর মাধবন এবং বিজয় শেতুপতি অভিনয় করেছিলেন। তামিল ছবির পরিচালনার পাশাপাশি হিন্দির ছবির পরিচালকের আসনে দেখা যাবে পুষ্কর এবং গায়ত্রীকে। 

এদিন সেটে যাওয়ার পথে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেতা।

প্রাচীন গল্পকাহিনি বিক্রম-বেতালের কথা মাথায় রেখেই তৈরি হচ্ছে ‘বিক্রম বেদা’। যেখানে এক চতুর গুন্ডাকে বার বার এক পুলিশ ধরার চেষ্টা করলেও সে পালাতে সক্ষম হয়। ছবিটা বাস্তব জীবন থেকে নেওয়া একটি নতুন গল্পের বর্ণনা করে।

এছাড়া পর্দায় প্রথমবার দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটিতে দেখা যাবে অভিনেতাকে। সৌজন্যে সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’। ইন্ডাস্ট্রির গোপন সূত্রে খবর, হৃতিক ‘বিক্রম বেদা’ এবং ‘ফাইটার’এর শ্যুটিং শেষ করার পরই ‘কৃষ ৪’এর জন্য শ্যুটিং শুরু করবেন। দীপিকার সঙ্গে 'ফাইটার' দেশের প্রথম এয়ারিয়াল অ্যাকশন ফ্র্যাঞ্চাইজি হতে চলেছে। এই বছরের শুরুতে হৃতিকের ৪৭তম জন্মদিনে ঘোষণা হয়েছে ছবির।

গত ২৩ জুন ২০২১ সালে সোশ্যাল মিডিয়ায় একটি ছোট ভিডিও শেয়ার করে ‘কৃষ ৪’ আনুষ্ঠানিক ঘোষণা করেছেন অভিনেতা। বিশেষ ছিল, কারণ এটি 'কৃষ' ফ্র্যাঞ্চাইজির ১৫ বছর পূর্তি উপলক্ষে ঘোষণা করা হয়েছিল।

সূত্র: হিন্দুস্তান টাইমস।


সর্বশেষ