The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১

শিরোনাম
  • সেনবাগে অসহায় গৃহহীনদের জন্য বসতঘর নির্মাণ, পরিবারগুলো খুশি অস্ত্র বিক্রি করতে গিয়ে যুবদল নেতা গ্রেফতার পটিয়ার হাবিলাসদ্বীপ ইউনিয়নের পানি সংকট নিরসনে হাইকোর্টের রায় বাস্তবায়নের জন্য গণশুনানি রাঙ্গুনিয়ার পারুয়ায় নবনির্বাচিত ইউপি সদস্যের মৃত্যু ঢাবি’র শতবর্ষপূর্তিতে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার প্রত্যয় আমি কখনই মাদক সেবন বা বিক্রির সাথে জড়িত নই: সংবাদ সম্মেলনে অজয় মঠবাড়িয়ায় প্রক্সি দিতে এসে ৬ ভুয়া পরীক্ষার্থী আটক পঞ্চগড়ে ২৫ বোতল ফেনসিডিল সহ এক মাদকব্যবসায়ী আটক স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ববিতে আন্তঃবিভাগ ফুটবল ও ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০২১ উদ্বোধন কুমিল্লায় কাউন্সিলর হত্যার প্রধান আসামি শাহআলম ‘বন্দুকযুদ্ধে’ নিহত
  • বরগুনায় তিন ঘন্টা দুর্ধর্ষ ডাকাতি

    বরগুনায় তিন ঘন্টা দুর্ধর্ষ ডাকাতি
    ছবি: সংগৃহীত

    বরগুনার ৭ নং ঢলুয়া ইউনিয়ের মাষ্টার বাড়িতে শনিবার মধ্যরাতে তিন ঘন্টার দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এলাকাবাসী জানান শনিবার (১৬ অক্টোবর) রাত একটায় দিকে সদর উপজেলার নলী গ্রামের অবসবপ্রাপ্ত সুবেদার নায়েক শাহাদাত হোসেন মিলু মিয়ার বাড়িতে ঘরের দরজা ভেঙ্গে একদল ডাকাত ঢুকে ঘরের লোকজন বেধে ফেলে অস্ত্রের মুখে এক লক্ষ বিশ হাজার টাকা,ছয় ভড়ি স্বনালংকার ও চারটি মোবাইল ফোন নিয়ে রাত তিনটার দিকে বের হয়ে যায়।

    এ সময় বাড়ির বাইরে ডাকাতদের একটি দল পাহাড়ায় ছিল। বাড়ির বাসিন্দা ইমরুল কায়েস ও ইফতার মোশ্বেদ রিমন জানান প্রায় তিন ঘন্টা সময় ধরে ডাকাতদল বাড়ির সকল আশবাবপত্র তছনছ করে মূল‍্যবান জিনিস ও অর্থ খুজে বের করে।

    অস্ত্রের মুখে বাড়ির লোকজন চিৎকার করার সাহস পায়নি। ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বরগুনা সদর সার্কেল এসপি মেহেদী হাসান ও সদর থানার ওসি তরিকুল ইসলাম। সদর থানার অফিসার ইনচার্জ তরিকুল ইসলাম জানান আমরা ঘটনাস্থল পরিদর্শন করি ফিরছি এখনো মামলা হয়নি। ঘটনার তদন্ত সাপেক্ষে ব‍্যবস্থা নেয়া হবে।


    সর্বশেষ

    আরও পড়ুন