The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১

কিশোর গ্যাংয়ের হাতুড়িপেটায় সখীপুরে স্কুলছাত্র গুরুতর আহত

কিশোর গ্যাংয়ের হাতুড়িপেটায় সখীপুরে স্কুলছাত্র গুরুতর আহত
সখীপুরে কিশোর গ্যাংয়ের হামলার শিকার স্কুল ছাত্র রোকন। ছবি: প্রতিনিধি

মো. নাসির উদ্দিন, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে কিশোর গ্যাংয়ের সদস্যদের হাতুড়ি পেটায় গুরুতর আহত স্কুল ছাত্র রোকন খান (১৫) কে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

শনিবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের মিলপাড় এলাকার হাওয়া বেগমের বাসায় কাছে ডেকে নিয়ে ওই শিক্ষার্থীর উপর হামলা করে কিশোর গ্যাংয়ের সদস্যরা। রোকনের আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে রাতেই উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। তার মাথায় ৯টি সেলাই করা হয়েছে।

রোকন ওই ওয়ার্ডের আমির আলী খানের ছেলে এবং সখীপুর পিএম পাইলট স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণির শিক্ষার্থী। এ ঘটনায় হামলাকারীদের নামে সখীপুর থানায় মামলা করা হবে বলে জানান রোকনের বড় ভাই  হাতেম খান।

জানা যায়, সপ্তাহ খানেক আগে সহপাঠী নাহিদের সাথে  শ্রেণিকক্ষে বই হারানোর বিষয়কে কেন্দ্র করে কথা কাটাকাটি  হয় রোকনের।  এক সপ্তাহ পর ১৬ অক্টোবর শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সহপাঠী  নাহিদ হাসান (১৫), টাঙ্গাইল সৃষ্টি শিক্ষা পরিবারের ছাত্র পৌরসভার ৭নম্বর ওয়ার্ড এলাকার সাঈম হাসান (১৭) এবং ৬নং ওয়ার্ডের মুন্না সিকদারের ছেলে মেহরাব সিকদার (১৮) ৫নং ওয়ার্ডের জামতলা এলাকার রাকিব (১৮) বেড়ানোর কথা বলে বাড়ি থেকে ডেকে  নিয়ে যায়। পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের মিলপাড় এলাকার হাওয়া বেগমের বাসার কাছে পৌছলে হাতুড়ি দিয়ে রোকনের মাথায় এলোপাথাড়ি আঘাত করতে থাকে তারা। পরে রোকনের আর্তচিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে রক্তাক্ত অবস্থায় সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। হামলাকারীরা সখীপুর পৌরসভার জুনিয়র এফসি ক্লাব ও কিশোর গ্যাংয়ের সদস্য বলে জানা যায়।

সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. রাজিয়া সুলতানা আহত রোকনের মাথায় গুরুতর জখম এবং ফেটে যাওয়া স্থানে ৯টি সেলাই দেওয়া হয়েছে বলে জানান।

রোকনের বড় ভাই  হাতেম খান হামলাকারীদের নামে সখীপুর থানায় মামলার প্রস্ততি নেওয়া হচ্ছে বলে জানান।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে সাইদুল হক ভূইয়া বলেন, এ ঘটনায় এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ

আরও পড়ুন