The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

সাতক্ষীরায় স্ত্রীকে বেধড়ক মারপিট ও শ্বাসরোধ করে হত্যা : স্বামী পলাতক

সাতক্ষীরায় স্ত্রীকে বেধড়ক মারপিট ও শ্বাসরোধ করে হত্যা : স্বামী পলাতক

মতিয়ার রহমান মধু, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় এক গৃহবধুকে নির্যাতনের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। রবিবার রাত ১০টার দিকে সাতক্ষীরা শহরের মুন্সিপাড়ায় এ ঘটনা ঘটে। নিহতের স্বামী বর্তমানে পলাতক রয়েছে। মৃতের নাম খাদিজা খাতুন (২৯)।তিনি সাতক্ষীরা শহরের মুন্সিপাড়া নুর ইসলামের ছেলে আবুল কালাম আজাদ (৩৫) এর স্ত্রী ও সাতক্ষীরা সদর উপজেলার কুশখালী ইউনিয়ানের গোলাম মোস্তফা মেয়ে।

নিহত খাদিজার ছোট্ট ভাই ফারুক হোসেন সোহাগ বলেন, রবিবার রাতে ফোন করে আমাকে জানানো হয়েছে যে খাদিজা অসুস্থ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এখানে এসে দেখি আমার বোন লাশ হয়ে শুয়ে আছে। ডাক্তার বলছে আরো ১ঘন্টা আগেই মারা গেছে। আমি আশার পর দুলাভাই লাশ রেখে পালিয়ে যায় এবং সেখান থেকে ফোনও বন্ধ করে রেখেছে। তার পরিবারের কেউ খোজ-খবরও নেইনি। থানায় অভিযোগ করেছি।

আমার বোনের কান দিয়ে রক্ত পড়তে দেখা যায় এবং গলার দাগ দেখে আমাদের সন্দেহ হয় যে, স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দের কারণে স্বামীসহ অন্যরা শ্বাসরোধ করে তাকে হত্যা করা করেছে। স্থানীয়রা জানান, বিয়ের পর থেকে নির্যাতন করতো আবুল কালাম আজাদ শাশুড়ি সুফিয়া খাতুন হত্যার আগেও তাকে মারধরসহ বিভিন্ন ভাবে নির্যাতন করে আসছিল।

শ্বাসরোধ করে তাকে হত্যা করা করেছে।সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হুসেন নিহতের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃত্যুর সঠিক কারণ উদঘাটনে মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।


আরও পড়ুন