The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১

শিরোনাম
  • সেনবাগে অসহায় গৃহহীনদের জন্য বসতঘর নির্মাণ, পরিবারগুলো খুশি অস্ত্র বিক্রি করতে গিয়ে যুবদল নেতা গ্রেফতার পটিয়ার হাবিলাসদ্বীপ ইউনিয়নের পানি সংকট নিরসনে হাইকোর্টের রায় বাস্তবায়নের জন্য গণশুনানি রাঙ্গুনিয়ার পারুয়ায় নবনির্বাচিত ইউপি সদস্যের মৃত্যু ঢাবি’র শতবর্ষপূর্তিতে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার প্রত্যয় আমি কখনই মাদক সেবন বা বিক্রির সাথে জড়িত নই: সংবাদ সম্মেলনে অজয় মঠবাড়িয়ায় প্রক্সি দিতে এসে ৬ ভুয়া পরীক্ষার্থী আটক পঞ্চগড়ে ২৫ বোতল ফেনসিডিল সহ এক মাদকব্যবসায়ী আটক স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ববিতে আন্তঃবিভাগ ফুটবল ও ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০২১ উদ্বোধন কুমিল্লায় কাউন্সিলর হত্যার প্রধান আসামি শাহআলম ‘বন্দুকযুদ্ধে’ নিহত
  • টিকটক থেকে সিনেমার নায়ক-নায়িকা

    টিকটক থেকে সিনেমার নায়ক-নায়িকা
    প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে নবাগতরা। ছবি: সংগৃহীত

    নব্বইয়ের দশকের শুরুতে নবাগত সালমান শাহ-মৌসুমীকে জুটি করে সোহানুর রহমান সোহান নির্মাণ করেন ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবিটি। চলচ্চিত্রের মতোই জুটিটি তুমুল জনপ্রিয়তা পায়।

    এরপর সোহানের আবিষ্কার ছিল শাকিল খান। শাবনূর-পপির সঙ্গেও প্রশংসিত হন এ নায়ক। এমনকি হালের ঢাকাই ছবির কাণ্ডারি শাকিব খানের প্রথম চলচ্চিত্র ছিল সোহানের পরিচালনায়। 

    নতুন নায়ক-নায়িকা উপহার দেওয়ার জন্য খ্যাত এই পরিচালক এবার আনছেন আরও দুজনকে। আর তাদের খুঁজে পেয়েছেন ভিডিওনির্ভর প্ল্যাটফর্ম টিকটকে। নাম- জিসান খান ও সানিয়া নূর।

    সোহানের নতুন ছবি ‘স্বপ্নের রাজকুমার’-এ নায়ক-নায়িকা হিসেবে থাকবেন তারা। তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের উপস্থিতিতে গতকাল (১৮ অক্টোবর) রাতে হয়েছে এর মহরত।

    নায়ক-নায়িকা নির্বাচন নিয়ে সোহান বলেন, ‘অনেকদিন ধরেই এক ছেলের সঙ্গে আলোচনা হচ্ছিল। আমার বেশ পছন্দও হয়েছিল। কিন্তু পরিবার থেকে শেষ পর্যন্ত অনুমতি মেলেনি। পরে টিকটকের মাধ্যমে জিসানের খোঁজ পাই। সানিয়াও টিকটক করেন। টিকটকটা আমি নিয়মিত দেখি না। তাই অন্য একজন তাদের খোঁজটি প্রথমে আমাকে দেন। পরে তাদের কাজ দেখে অডিশন নিই।’

    সোহান জানান, আপাতত তাদের গ্রুমিং চলছে। নভেম্বরের শেষে সিনেমার শুটিং শুরু হবে। আগামী বছরও এর কাজ চলবে।


    সর্বশেষ