The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

কুমারখালীতে যুবলীগ নেতার মামলায় সাংবাদিক গ্রেফতার

কুমারখালীতে যুবলীগ নেতার মামলায় সাংবাদিক গ্রেফতার

মিজানুর রহমান নয়ন, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি: কুষ্টিয়ার কুমারখালীতে যুবলীগ নেতার করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় সাংবাদিক ফরহাদ আসিফ টিপুকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে কুমারখালী থানা মোড় এলাকা থেকে তাঁকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ফরহাদ আসিফ টিপু জাতীয় দৈনিক যায়যায় দিন পত্রিকার কুমারখালী প্রতিনিধি ও উপজেলার বাটিকামারা গ্রামের মৃত আমির উদ্দিনের ছেলে। আর মামলার বাদী ফরহাদ ইমরান কুমারখালী শহর যু্বলীগের সাংগঠনিক সম্পাদক।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত সাংবাদিক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি ও বিকৃত করা ছবি শেয়ার দেন। এঘটনায় ফরহাদ ইমরান বাদী হয়ে মঙ্গলবার থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। মামলা নম্বর ১৪।

মামলার বাদী ও শহর যু্বলীগের সাংগঠনিক সম্পাদক ফরহাদ ইমরান মুঠোফোনে বলেন, ' সাংবাদিক ফরহাদ আসিফ টিপু তাঁর ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি ও বিকৃত করা ছবি শেয়ার করেন। এটি দৃষ্টিকটু মনে হওয়ায় থানায় মামলা করেছি।'

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, ' ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় সাংবাদিক ফরহাদ আসিফ টিপুকে গ্রেফতার করা হয়েছে।
 


আরও পড়ুন