The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

কঠোর লকডাউনে মুরাদনগর ওসির নৌভ্রমণ : ফেসবুকে ছবি ভাইরাল

কঠোর লকডাউনে মুরাদনগর ওসির নৌভ্রমণ : ফেসবুকে ছবি ভাইরাল
ছবি: সংগৃহীত

শাহজাদা এমরান, কুমিল্লা প্রতিনিধি: করোনা ভাইরাসের সংক্রমণরোধে দেশজুড়ে চলছে সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ। মাঠ লেভেলে তা বাস্তবায়নে প্রশাসনের কর্মকর্তা ব্যক্তিরা যখন ব্যস্ত, ঠিক তখন স্থানীয় কিছু লোকজন নিয়ে কুমিল্লার মুরাদনগরের ওসির সপরিবারে নৌকা ভ্রমণের ছবি ফেসবুকে ঘুরে বেড়াচ্ছে। ছবিতে দেখা যাচ্ছে, কারো মুখেই মাস্ক নেই। 

জানা যায়, বৃহস্পতিবার কিছু স্থানীয় লোকজন ও পরিবার পরিজন নিয়ে মুরাদনগর সদর ইউনিয়নের তিতাস ব্রিজের নিচে নৌভ্রমণে যান ওসি সাদেকুর রহমান। তার সাথে থাকা লোকজন সেলফি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবি দিতে থাকেন। নিমিষেই তা ভাইরাল হয়ে যায়। কেউ ওসিকে পছন্দ করে ছবি শেয়ার করেছেন। আবার কেউ কারো মুখেই মাস্ক নেই এমন ছবি দেখে বিরূপ মন্তব্য করেছেন। 

তফাজ্জল হোসেন নামের এক ব্যক্তি তার ফেসবুকে ছবিগুলো শেয়ার করে লিখেছেন, ‘আবারো প্রমাণিত হলো- আইন সবার জন্য সমান নয়! সকাল বেলা কর্তব্যরত অবস্থায় লকডাউন অমান্যকারীদের দৌড়ায়, আর ওনি নিজেই বিকেল বেলা পরিবার-পরিজন নিয়ে আনন্দ ভ্রমণে বের হওয়া কতটুকু যুক্তিসঙ্গত? ’ 
আক্তার মিয়া নামের একজন ফেসবুকে মন্তব্য করেন, এবার দৌড়াবেন কাকে জনাব? আপনারা এগুলো করলে আনন্দভ্রমণ, আর সাধারণ মানুষ করলে করোনাভ্রমণ। 

মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান বলেন, আমার পরিবারের লোকজন জেলা সদরে থাকেন, ঈদ উপলক্ষে আমার এখানে এসেছেন। তাই তাদেরকে সঙ্গে নিয়ে নৌকা যোগে ঘুরতে বেরিয়েছি। আমার তো একটা ব্যক্তিগত জীবন আছে। আমি স্ত্রী-সন্তানদের সময় দিতে পারছি না বলে সঙ্গে নিয়ে গেছি। ’ 
 


আরও পড়ুন