The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

আজ জামিন পাবেন আরিয়ান?

আজ জামিন পাবেন আরিয়ান?
ছবি: সংগৃহীত

গত সপ্তাহে নিম্ন আদালতে বারবার খারিজ হয়েছে আরিয়ান খানের জামিনের আবেদন। আর তাই এবার শাহরুখপুত্র হাইকোর্টের দারস্থ হয়েছেন। গতকালই জামিন আবেদন করা হলেও বেলা শেষ হয়ে যাওয়ায় তার আবেদনের শুনানি হয়নি। আজ ওই আবেদনের শুনানি হওয়ার কথা রয়েছে। আদালত মঞ্জুর করলে আজ জামিন হতে পারে আরিয়ানের।

বুধবার (২০ অক্টোবর) আরিয়ানের জামিন শুনানির আগে আদালতে একটি শক্ত প্রমাণ পেশ করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনবিসি)।

গ্রেফতারের আগে উঠতি একজন বলিউড অভিনেত্রীর সাথে মাদক নিয়ে আলোচনা করেছেন আরিয়ান এমন দাবি করা হয়। এ নিয়ে তাদের একটি হোয়াটসঅ্যাপ কথোপকথোনও হাতে এসেছে এনবিসির, তা তারা এরই মধ্যে কোর্টে জমা দিয়েছে।

এর আগে, ১৪ অক্টোবরও আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়ে গিয়েছিল। আদালত ঘোষণা করেছিল, মামলার পরবর্তী শুনানি হবে বুধবার, ২০ অক্টোবর। সেই মতোই শুনানি হয়। তবে সেদনি জামিন আবেদন মঞ্জুর হয়নি।

এর আগে পরপর কয়েক দফা জামিন নামঞ্জুর হওয়ায় আইনজীবী পরিবর্তন করেন শাহরুখ খান। আরিয়ানের হয়ে লড়েছেন অ্যাডভোকেট অমিত দেশাই। সালমান খানের গাড়িচাপা মামলায়ও আইনজীবী হিসেবে নিয়োগ পেয়েছিলেন তিনি।

সেই মামলা থেকে বেরও হয়ে এসেছেন সালমান। তাই শাহরুখের ভরসা এখন আইনজীবী অমিত। তবে আরিয়ানের চূড়ান্ত মুক্তি পাওয়ার বিষয়ে এখনও অমিত কিছুই বলতে পারেননি। দফায় দফায় জামিন নামঞ্জুর হওয়ায় মামলটি ক্রমশ জটিল হচ্ছে বলেই মনে করছেন আইন বিশেষজ্ঞরা।