The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

মুরাদনগরে সিএনজি চালক হত্যাকাণ্ডের ঘটনায় আরও ৩ জন গ্রেফতার

মুরাদনগরে সিএনজি চালক হত্যাকাণ্ডের ঘটনায় আরও ৩ জন গ্রেফতার
মুরাদনগরে সিএনজি চালক হত্যাকাণ্ডের ঘটনায় আরও ৩ জন গ্রেফতার। ছবি: প্রতিনিধি

মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতা: কুমিল্লার মুরাদনগর উপজেলায় নিখোঁজ হওয়ার ৬দিন পর ডোবা থেকে হেলাল উদ্দিন(২২) নামের এক সিএনজি চালকের গলাকাটা লাশ উদ্ধারের ঘটনায় আরো তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার নবীপুর গ্রামের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেফতার করে মুরাদনগর থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের নবীপুর গ্রামের জয়নাল মিয়ার ছেলে রাসেল মিয়া(২৪), একই গ্রামের আলী আকবরের ছেলে জাহাঙ্গীর(২১) ও আবু তাহেরের ছেলে এরশাদ(২৯)।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাদেকুর রহমান বলেন, এ ঘটনায় গত সোমবার রাতে অভিযান চালিয়ে প্রথমে এজাহার নামীয় ৪ ও ৫ নম্বর আসামিকে গ্রেফতাার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের দেয়া তথ্য মতে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে এজাহার নামীয় ২ ও ৩ নম্বর আসামিসহ ঘটনায় জড়িত অপর ব্যক্তিকে গ্রেফতার করা হয়। বুধবার দুপুওে গ্রেফতারকৃত ৫ জনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের ধরতে পুলিশের অভিযান চলছে। 

উল্লেখ্য, গত সোমবার দুপুরে উপজেলার নবীপুর-শ্রীকাইল সড়কের নিউ থ্রী-ষ্টার ব্রিকস্ ফিল্ডের পাশের একটি ডোবা থেকে নিখোঁজ হওয়ার ৬দিন পর হেলাল উদ্দিন(২২) নামের এক সিএনজি চালকের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। নিহত হেলাল উদ্দিন উপজেলার রহিমপুর গ্রামের হিরন মিয়ার ছেলে। এ ঘটনায় ওইদিনই নিহতের বড় ভাই জালাল উদ্দিন বাদী হয়ে পাঁচজনকে আসামী করে অভিযোগ দায়ের করেছেন।
 


আরও পড়ুন