The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

বাসাইলে দুই স্কুলছাত্রীর লাশ উদ্ধার

বাসাইলে দুই স্কুলছাত্রীর লাশ উদ্ধার
ফাইল ছবি

মো. নাসির উদ্দিন, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের বাসাইলে পৃথক স্থান থেকে দুই স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার রাতে উপজেলার কাউলজানী বোর্ড বাজার ও বার্থা দক্ষিণপাড়া এলাকা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার সকালে বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ এতথ্যটি জানিয়েছেন।

নিহতরা হলেন, উপজেলার কাউলজানী বোর্ড বাজার এলাকার কামাল মিয়ার মেয়ে ৮ম শ্রেণির ছাত্রী শারমিন আক্তার (১৪) ও একই ইউনিয়নের বার্থা দক্ষিণপাড়া এলাকার মোস্তফা সিকদারের মেয়ে ১০ম শ্রেণির ছাত্রী মুক্তা (১৫)।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি হারুনুর রশিদ জানান, উপজেলার কাউলজানী বোর্ড বাজার এলাকায় রাতে ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় শারমিনকে উদ্ধার করা হয়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে কি কারণে শারমিন আত্মহত্যা করেছে, সে বিষয়টি এখনও জানা যায়নি।

নিহতের চাচা জামাল মিয়া বলেন, ‘বাড়িতে কোনো ঘটনা ঘটেনি। তবে মায়ের সঙ্গে অভিমান করে, হয়তো সে আত্মহত্যা করতে পারে।’ 

এদিকে, উপজেলার বার্থা দক্ষিণপাড়া এলাকায় বিকেলে মুক্তা নামের আরও একজনকে ঘরে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকেও হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বোন জামাই সোহেল বলেন, ‘ছোট বোনের সঙ্গে মুক্তার মনোমালিন্য হয়। পরে শাশুড়ি এসে মুক্তাকে বকাঝকা করে। সেই অভিমান থেকেই মুক্তা আত্মহত্যা করতে পারে।’

ওসি হারুনুর রশিদ বলেন, ‘নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। এঘটনায় অপমৃত্যুর মামলার প্রস্ততি চলছে।’


আরও পড়ুন