The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

ঠাকুরগাঁওয়ে গৃহবধুঁ হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

ঠাকুরগাঁওয়ে গৃহবধুঁ হত্যার বিচারের দাবিতে মানববন্ধন
ছবি: প্রতিনিধি

ঠাকুরগাঁও প্রতিনিধি:  ঠাকুরগাঁও পৌর শহরের গোয়ালপাড়া মহল্লায় মুসলেমিনা আক্তার লিজা (৩০) নামে এক গৃহবধুঁকে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার শহরের চৌরাস্তায় ঘাতক স্বামী জবায়দুর রহমান জুয়েলসহ সকল দোষীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে ঘন্টাব্যাপী এ মানববন্ধন পালন করা হয়। 

এলাকাবাসী ও নিহতের স্বজনেরা ব্যানারে মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, লিজার পিতা মুরশিদ, মামা সাংবাদিক কামরুল হাসান, বান্ধবী সাবিনা আক্তার, এলাকাবাসীর পক্ষে লুবা আক্তার, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির স্কুলের শিক্ষক সুরমা আক্তার, ইউপি সদস্য মিজান, মুক্তিযোদ্ধা সংসদের সদস্য রব্বানী, সাংস্কৃতিক কর্মী মাসুদ আহমেদ সুবর্ন, সাংবাদিক কল্যান ট্রাস্টের সাধারণ সম্পাদক শাহীন ফেরদৌস প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিশাল রহমান। বক্তারা অবিলম্বে লিজার স্বামী জোবাইদুর রহমান জুয়েলসহ অন্যান্য আসামীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। 

উল্লেখ্য, গত শনিবার লিজার স্বামীর বাড়ি পৌর শহরের পূর্ব গোয়ালপাড়া মহল্লায় পরকিয়ায় বাধা ও যৌতুক দিতে না পারায় লিজাকে হত্যা করে আত্মহত্যা বলে চালানোর অভিযোগে মামলা হয়। পরবর্তিতে মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরন করে পুলিশ। এ ঘটনায় লিজার বাবা বাদী হয়ে স্বামীসহ ৮ জনের নাম উল্লেখ করে ও ৫/৭ জনকে অজ্ঞাত করে সদর থানায় একটি মামলা দায়ের করেন।


আরও পড়ুন