The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১

শিরোনাম
  • সেনবাগে অসহায় গৃহহীনদের জন্য বসতঘর নির্মাণ, পরিবারগুলো খুশি অস্ত্র বিক্রি করতে গিয়ে যুবদল নেতা গ্রেফতার পটিয়ার হাবিলাসদ্বীপ ইউনিয়নের পানি সংকট নিরসনে হাইকোর্টের রায় বাস্তবায়নের জন্য গণশুনানি রাঙ্গুনিয়ার পারুয়ায় নবনির্বাচিত ইউপি সদস্যের মৃত্যু ঢাবি’র শতবর্ষপূর্তিতে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার প্রত্যয় আমি কখনই মাদক সেবন বা বিক্রির সাথে জড়িত নই: সংবাদ সম্মেলনে অজয় মঠবাড়িয়ায় প্রক্সি দিতে এসে ৬ ভুয়া পরীক্ষার্থী আটক পঞ্চগড়ে ২৫ বোতল ফেনসিডিল সহ এক মাদকব্যবসায়ী আটক স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ববিতে আন্তঃবিভাগ ফুটবল ও ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০২১ উদ্বোধন কুমিল্লায় কাউন্সিলর হত্যার প্রধান আসামি শাহআলম ‘বন্দুকযুদ্ধে’ নিহত
  • যে কোনো দল ভারতকে হারাতে পারে!

    যে কোনো দল ভারতকে হারাতে পারে!
    ছবিঃ সংগৃহীত

    ইংল্যান্ডের সাবেক অধিনায়ক নাসের হুসেন মনে করেন, বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতীয় দলকে যে কোনো দল চাইলেই হারাতে পারে। কারণ তারা টি-টোয়েন্টি ফরম্যাটে ফেভারিট নয়।

    তিনি বলেন, টি-টোয়েন্টি ফরম্যাটে আমি কোহলিদের প্রিয় দল বলব না। খেলা যত ছোট হবে, তত অঘটন ঘটতে পারে। তাই যে কোনো নকআউট খেলায় যে কেউ ভারতকে সমস্যায় ফেলতে পারে। 

    সাবেক এই অধিনায়ক আরও বলেন, আইসিসি টুর্নামেন্টে তাদের রেকর্ড সত্যিই ভালো নয় এবং এটি এমন কিছু যা তাদের ভাবাবে। নকআউট পর্বে ভারতীয়রা মাঠে নেমে হঠাৎ করে কোনো না কোনো একটি ভুল করে বসে।

    ২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্ব চ্যাম্পিয়ন হয় ভারত। এরপর ২০১৪ সালের আসরে ফাইনালে উঠলেও শ্রীলংকার বিপক্ষে হেরে যায় ধোনি-কোহলিরা।


    সর্বশেষ