The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

মন্দিরে ভাঙচুরের সঙ্গে আমাদের নেতাকর্মী জড়িত নয়: নুর

মন্দিরে ভাঙচুরের সঙ্গে আমাদের নেতাকর্মী জড়িত নয়: নুর
ছবিঃ সংগৃহীত

মন্দিরে ভাঙচুরের সঙ্গে যুব অধিকার পরিষদের নেতাকর্মী জড়িত নয় জানিয়ে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর বলেছেন, চট্টগ্রামের পূজামণ্ডপে হামলা ও ভাঙচুরের অভিযোগে আমাদের যে দুই নেতাকে গ্রেফতার করা হয়েছে তারা এ ঘটনার সঙ্গে জড়িত নয়।

তিনি বলেন, সিসিটিভি ফুটেজের মাধ্যমে যেভাবে ইকবালকে শনাক্ত করা হয়েছে সেভাবে আমাদের চট্টগ্রামের দুই নেতার সিসিটিভি ফুটেজও বের করা হোক। মিছিলের ছবি দিয়ে হামলাকারী চিহ্নিত করা যায় না। এটি রাজনৈতিক প্রতিহিংসামূলক কর্মকাণ্ড। এ সহিংসতায় আমরা বিএনপি বা আওয়ামী লীগকে দোষী করতে চাই না। এসব হামলার সুষ্ঠু তদন্ত করে প্রকৃত দোষীদের বিচারের আওতায় আনার দাবি জানাই।

শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের সামনে ছাত্র, যুব ও শ্রমিক পরিষদ আয়োজিত তিস্তা ব্যারেজ খুলে দিয়ে কৃত্রিম বন্যার সৃষ্টি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও চট্টগ্রামে পূজামণ্ডপে হামলার অভিযোগে যুব অধিকার পরিষদের নেতা-কর্মীদের আটকের প্রতিবাদে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

সমাবেশে ছাত্র, যুব ও শ্রমিক অধিকার পরিষদের নেতা ফারুক হাসান বলেন, ৮ টাকা কেজি চাল খাওয়ানোর কথা বলে প্রথমবার ক্ষমতায় এসেছিল এই সরকার। অথচ এখন পেঁয়াজ, তেল ও মাংসের মতো নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম সাধারণের হাতের নাগালে নেই। দেশের জনগণ এ প্রহসনের সরকার চায় না।

প্রতিবাদ সমাবেশে চট্টগ্রামে গ্রেফতার দুই নেতার মুক্তির জোর দাবি জানানো হয়। এসময় ছাত্র, যুব ও শ্রমিক পরিষদের আরও অনেক নেতাকর্মী অংশ নেয়।


আরও পড়ুন