The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

শরণখোলায় এক রাতে ৪ বাড়িতে চুরি

শরণখোলায় এক রাতে ৪ বাড়িতে চুরি

নজরুল ইসলাম আকন,শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের শরণখোলায় এক রাতে চার বাড়িতে দুর্ধর্ষ চুরি হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার ধানসাগর ইউনিয়নের আমড়াগাছিয়া বাজারসংলগ্ন ছৈলাবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। চোরেরা ওইসব বাড়িতে বিভিন্ন কৌশলে ঢুকে স্বর্ণালঙ্কারসহ চার লক্ষাধিক টাকার সম্পদ লুটে নিয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা যায়, রাত ৩টার দিকে চোরেরা মই বেয়ে দোতলার ছাদে উঠে কৌশলে ওই গ্রামের স্কুল শিক্ষিাকা মুক্তি রাণীর ঘরে ঢুকে আলমারি ভেঙে ৬৫হাজার টাকা, আড়াই লাখ টাকা মূল্যের পঁাচ ভরি স্বর্ণাঙ্কার, একটি মোবাইল ফোন এবং তার ভাই মিলন হালদারের কক্ষ থেকে ১৭হাজার টাকা নিয়ে যায়। সিড়ির কক্ষে তালা লাগাতে ভুলে যাওয়ায় চোরচক্র সেখান থেকে ঘরে প্রবেশ করে। এঘটনায় মামলা করা হবে বলে মিলন হালদার জানান। 

একই রাতে পাশের বাড়ির হতদরিদ্র কমলেশ শিকারীর বসত ঘরের জানালা ভেঙে ঘরে ঢুকে এক হাজার টাকা ও একটি ভ্যানেটি ব্যাগ, একই গ্রামের মৎস্য ব্যবসায়ী জামাল হাওলাদারের ঘরের জানালা ভেঙে ১৬হাজার টাকা এবং সত্তার তালুকদারের ঘর থেকে একটি মোবাইল ফোন নিয়ে যায়। 

চুরির সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য তপু বিশ্বাস জানান, এলাকার একটি চক্র দীর্ঘদিন ধরে নানা অপরাধ করে আসছিল। মাঝখানে কয়েকমাস বন্ধ ছিল। কিন্তু আবার তারা শুরু করেছে। পুলিশের তালিকায় অনেকের নাম রয়েছে। এব্যাপারে দ্রুত ব্যবস্থা না নিলে আবার তারা বেপরোয়া হয়ে উঠবে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, সকালে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে খোঁজখবর নেওয়া হয়েছে। এখন পর্যন্ত (বিকেল ৫টা) মামলা হয়নি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 


আরও পড়ুন