The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১

শিরোনাম
  • সেনবাগে অসহায় গৃহহীনদের জন্য বসতঘর নির্মাণ, পরিবারগুলো খুশি অস্ত্র বিক্রি করতে গিয়ে যুবদল নেতা গ্রেফতার পটিয়ার হাবিলাসদ্বীপ ইউনিয়নের পানি সংকট নিরসনে হাইকোর্টের রায় বাস্তবায়নের জন্য গণশুনানি রাঙ্গুনিয়ার পারুয়ায় নবনির্বাচিত ইউপি সদস্যের মৃত্যু ঢাবি’র শতবর্ষপূর্তিতে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার প্রত্যয় আমি কখনই মাদক সেবন বা বিক্রির সাথে জড়িত নই: সংবাদ সম্মেলনে অজয় মঠবাড়িয়ায় প্রক্সি দিতে এসে ৬ ভুয়া পরীক্ষার্থী আটক পঞ্চগড়ে ২৫ বোতল ফেনসিডিল সহ এক মাদকব্যবসায়ী আটক স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ববিতে আন্তঃবিভাগ ফুটবল ও ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০২১ উদ্বোধন কুমিল্লায় কাউন্সিলর হত্যার প্রধান আসামি শাহআলম ‘বন্দুকযুদ্ধে’ নিহত
  • ভারতের ৩৫ শহরে ৭৫ সিনেমাহলে দেখানো হলো ক্রিকেট ম্যাচ

    ভারতের ৩৫ শহরে ৭৫ সিনেমাহলে দেখানো হলো ক্রিকেট ম্যাচ
    ছবি: সংগৃহীত

    করোনাভাইরাস মহামারির কারণে দীর্ঘ সময় বিরতির পর ভারত-পাকিস্তান ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবারের ওই ম্যাচ দেখার জন্য ক্রিকেট দর্শকদের মধ্যে এক ধরনের উন্মাদনা ছিল। 

    গতকালের ম্যাচের টিকিট যে বহু আগে বিক্রি শুরুর কয়েক মিনিটের মধ্যে শেষ হয়ে গিয়েছিল, সেটা অনেক পুরনো খবর। সারা ভারতে ৩০টির বেশি বিয়ার ক্যাফে পরিচালনা করা রাহুল সিং বলেন, বিশ্বের বিশাল সংখ্যক মানুষের কাছে পাকিস্তান-ভারত ম্যাচ আকাঙ্ক্ষিত বিষয়। 

    গত সপ্তাহে ভারতের মহারাষ্ট্র সরকার ঘোষণা করেছে, সেখানে রেস্টুরেন্ট এবং ক্যাফে মধ্যরাত পর্যন্ত খোলা রাখা যাবে। দিল্লি, বেঙ্গালুরু, পাঞ্জাব এবং চেন্নাইয়েও নিষেধাজ্ঞা উঠে গেছে।

    গতকালের ম্যাচের ব্যাপারে ভারতের পিভিআর সিনেমা কম্পানিগুলো বলছে, তাদের শত শত সিনেমাহলে সিনেমা বাদ দিয়ে বড় পর্দায় ক্রিকেট দেখানো হয়েছে। তাতে ৯০ ভাগ আসন পূর্ণ ছিল। 

    পিভিআর প্রধান গৌতম দত্ত বলেছেন, ৩৫টি শহরে ৭৫টির বেশি সিনেমাহলে ক্রিকেট খেলা দেকানো হয়েছে। 

    জানা গেছে, মুম্বাইয়ে অনেক হোটেল রুম ‘টি-২০ প্যাভিলিয়ন’ নামে নতুন করে সাজিয়ে একদিনের যে অফার দিয়েছে তা কয়েক সেকেন্ডের মধ্যে বুক হয়ে গেছে। ভারতীয়দের দুবাইয়ের অধিকাংশ হোটেল বুক হয়ে আছে আগাম। সেখানে অন্য সময়ের চেয়ে ভাড়া ২০ শতাংশ বেশি নেওয়া হচ্ছে।

    ভারত থেকে সামর্থবানদের অনেক পরিবার পুরো বিমান ভাড়া করে দুবাই যাচ্ছে। সে ক্ষেত্রে খরচ হচ্ছে ৩০-৪০ লাখ রূপি। অনেক কর্পোরেট তাদের গুরুত্বপূর্ণ ‘ক্লায়েন্ট’দের ভারত-পাকিস্তান ম্যাচের টিকেট ও দুদিনের হোটেল রুম উপহার দিতে কার্পণ্য করছে না। 

    সূত্র: ইকোনমিক টাইমস


    সর্বশেষ