The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১

শিরোনাম
  • সেনবাগে অসহায় গৃহহীনদের জন্য বসতঘর নির্মাণ, পরিবারগুলো খুশি অস্ত্র বিক্রি করতে গিয়ে যুবদল নেতা গ্রেফতার পটিয়ার হাবিলাসদ্বীপ ইউনিয়নের পানি সংকট নিরসনে হাইকোর্টের রায় বাস্তবায়নের জন্য গণশুনানি রাঙ্গুনিয়ার পারুয়ায় নবনির্বাচিত ইউপি সদস্যের মৃত্যু ঢাবি’র শতবর্ষপূর্তিতে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার প্রত্যয় আমি কখনই মাদক সেবন বা বিক্রির সাথে জড়িত নই: সংবাদ সম্মেলনে অজয় মঠবাড়িয়ায় প্রক্সি দিতে এসে ৬ ভুয়া পরীক্ষার্থী আটক পঞ্চগড়ে ২৫ বোতল ফেনসিডিল সহ এক মাদকব্যবসায়ী আটক স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ববিতে আন্তঃবিভাগ ফুটবল ও ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০২১ উদ্বোধন কুমিল্লায় কাউন্সিলর হত্যার প্রধান আসামি শাহআলম ‘বন্দুকযুদ্ধে’ নিহত
  • ধামইরহাটে ফেন্সিডিল সহ গ্রেফতার ২

    ধামইরহাটে ফেন্সিডিল সহ গ্রেফতার ২

    রেজুয়ান আলম, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে ২৬৮ বোতল ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

    সোমবার (২৫অক্টাবর) ভোর ৫টায় উপজেলার ১নম্বর ধামইরহাট ইউনিয়নের অন্তর্গত রুপনারায়নপুর গ্রাম থেকে তাদের আটক করা হয় বলে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

    গ্রেফতারকৃত আসামিরা হলো- ধামইরহাট উপজেলার রুপনারায়ণপুর গ্রামের আবুল খায়েরের ছেলে আসমাউল হোসেন (২৮) এবং জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার বহরমপুর দক্ষিণপাড়া গ্রামের মৃত শরীফ উদ্দিনের ছেলে মো. মোশারফ হোসেন (৩৬)।

    বিজ্ঞপ্তিতে আরো জানান, র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির এবং স্কোয়াড কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জাহিদ এর নেতৃত্বে সোমবার ভোর ৫টায় রুপনারায়নপুর গ্রামে অভিযান পরিচালনা করা হয়। এসময় অভিযানে আসমাউল হোসেন এর টিনশেড বসত ঘরের শয়ন কক্ষ থেকে ২৬৮ বাতল  ফেন্সিডিল সহ আসমাউল হোসেন এবং মোশারফ হোসেনকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

    প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত মাদক ব্যবসায়ীরা নেশাজাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল পরস্পর যোগসাজশে অবৈধভাব সংগ্রহপূর্বক জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেন। পরে আসামীদের বিরুদ্ধে ধামইরহাট থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।


    সর্বশেষ

    আরও পড়ুন