The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা বুধবার, ২০ অক্টোবর ২০২১

মসজিদে বিয়ে করলেন অভিনেত্রী প্রসূন আজাদ

 মসজিদে বিয়ে করলেন অভিনেত্রী প্রসূন আজাদ

অভিনেত্রী প্রসূন আজাদ ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১২’ প্রতিযোগিতার প্রথম রানারআপ। সর্বনাশা ইয়াব চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে প্রসূন চলচ্চিত্রে যাত্রা শুরু করেন।

বিয়ে করেছেন প্রসূন আজাদ। শুক্রবার দুপুরে পরিবারের সদস্যদের উপস্থিতিতে বর ফারহান গাফফারের সঙ্গে তাদের নিজেদের বাড়ির এলাকার মসজিদে তার বিয়ে সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন প্রসূনের পরিবার। করোনার কারণে খুব অল্প পরিসরের আয়োজনে বিয়ে সম্পন্ন হয়। তবে দুই পরিবারের সদস্যরা এতে উপস্থিত ছিলেন। 

প্রসূনের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, করোনার কারণে বিয়েতে তেমন কোনো আয়োজন রাখা হয়নি। লকডাউনে কাজী অফিসও বন্ধ। তাই পাত্রী বাসায় আর বর পক্ষ মসজিদে গিয়ে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন করা হয়। 

প্রসূন আজদের বর ফারহান গাফফার একজন ব্যবসায়ী। প্রসূন জানান, তাদের মধ্যে দীর্ঘ দিনের বন্ধুত্ব ছিল ২৩ জুলাই তাদের বিয়ের কথা ছিল। কিন্তু করোনা এবং বিশেষ কারণে সে দিন বিয়ে হয়নি তার। অবশেষে  বিয়ে হয়েছে।  প্রসূন বলেন, ‘আমাদের বিয়ের পর্বটা শেষ হয়েছে। বাঙালি রীতি অনুযায়ী বিয়ে অন্যান্য আনুষ্ঠানিকতা এখনও চলছে। সবাই দোয়া করবেন। আমরা যেন সুখী হতে পারি।’