The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা বুধবার, ২০ অক্টোবর ২০২১

বগুড়ায় করোনা ও উপসর্গে ১৬ জনের মৃত্যু

বগুড়ায় করোনা ও উপসর্গে ১৬ জনের মৃত্যু

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে ৭জন এবং উপসর্গ নিয়ে ৯জনসহ নতুন করে জেলায় আরও ১৬জনের মৃত্যু হয়েছে। করোনায় মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে বগুড়ার ৪জন হলেন- সারিয়াকান্দির রহিমা (৬০), সদরের তৌহিদা খানম (৭০), সদরের বিউটি বেগম (৪৫) এবং সোনাতলার জহুরুল ইসলাম (৭৯)।

এছাড়া বগুড়ার বাইরের জেলার তিনজন বাসিন্দা চিকিৎসাধীন অবস্থায় করোনায় মারা গেছেন। তবে বাইরের জেলার মৃত্যুর সংখ্যা যোগ না হওয়ায় মোট মৃত্যুর সংখ্যা বগুড়ার নতুন ৪ জনসহ ৫৭২জনে দাঁড়িয়েছে।

রোববার (১ আগষ্ট) বেলা সাড়ে ১১টার দিকে অনলাইন ব্রিফিংয়ে জেলার করোনা পরিস্থিতি সম্পর্কে ব্রিফিংয়ে এ সব তথ্য জানান বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন।

তিনি জানান, সর্বশেষ ২৪ ঘণ্টায় জেলায় ৫৭৭ নমুনায় নতুন করে আরও ১৩৭জন শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সদরের ৮৮, শেরপুরে ১২, কাহালুতে ১০, ধুনটে ৬, শাজাহানপুরে ৬, নন্দীগ্রামে ৫, আদমদীঘিতে ৪, সারিয়াকান্দি ২, শিবগঞ্জ ২, দুপচাঁচিয়া ও গাবতলীতে একজন করে।

এছাড়া একই সময়ে করোনা থেকে ২২৩জন সুস্থতা লাভ করেছেন। জেলায় এ পর্যন্ত মোট ১৮ হাজার ৯৯৪জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৬ হাজার ৮৬১জন। এছাড়া জেলায় ১ হাজার ৫৬১জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন।


আরও পড়ুন