The Bangladesh Today | Uniting people everyday

ঢাকা মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

এবার ভাইরাল ‘মানিকে মাগে হিতে’ গাইলেন হিরো আলম

এবার ভাইরাল ‘মানিকে মাগে হিতে’ গাইলেন হিরো আলম

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় শ্রীলঙ্কার র‌্যাপার ইয়োহানির গাওয়া ‘মানিকে মাগে হিতে’ গানটি। এই গানটি ইতিমধ্যেই বিভিন্ন দেশের বিভিন্ন শিল্পী কাভার করেছেন। এবার এই গানটি গাইলেন বাংলাদেশের হিরো আলম।

শনিবার গানটি হিরো আলম তার ইউটিউব চ্যানেলে প্রকাশ করেন। প্রকাশের পর থেকে কমেন্ট বক্সে মন্তব্যের যেন ঝড় বইছে। বেশিরভাগই নেতিবাচক মন্তব্য, ট্রল করা হচ্ছে হিরো আলমকে।

যেমন একজন লিখেছেন, ‘এই গান শুনলে অসুস্থ রোগিরা ও সুস্থ হইয়া যাইবো।’ আরেকজন লিখেছেন, ‘বাংলাদেশের বেস্ট গায়ক হিরো আলম, সব গান গাইতে পারেন।’

গানের প্রথম অন্তরা গাওয়ার পর পরে বাংলাদেশের বিখ্যাত গান, ‘তেল গেলে ফুরাইয়া বাত্তি যায় নিভিয়া’ গানের প্রথম অন্তরা গেয়েছেন হিরো আলম।

এ গান সম্পর্কে হিরো আলম বলেন, ‘বেশ কয়েকদিন ধরে আমি নিজেও মানিকে মাগে হিতে গানটি শুধু শুনে আসছি। শুনতে শুনতে গানটির প্রথম কয়েক লাইন মুখস্ত হয়ে গেছে আমার। দেখলাম গানটি অনেকেই কাভার করছে। তাই ভালো লাগা থেকে আমিও গানটি কাভার করলাম।’

কিন্তু গানটি তো কেউ ভালোভাবে গ্রহণ করছেন না। কমেন্ট বক্সে নেতিবাচক মন্তব্য আসছে! এ বিষয়ে আলম বলেন, ‘মানুষ আমার কাজ দেখে, বিনোদন নেয় আবার গালিও দেয়। তারা আমাকে ভালোবাসে আবার অপছন্দও করে। এসবই আমার শক্তি। আমি আমার সাধ্যমতো ভালো গাওয়ার চেষ্টা করে যাচ্ছি।’

উল্লেখ্য, আশরাফুল আলম ওরফে হিরো আলম বগুড়ার একজন ক্যাবল ব্যবসায়ী। নিজের বানানো মিউজিক ভিডিওর মডেল হয়ে আলোচনায় এসেছিলেন হিরো আলম।এরপর তিনি কাজ করেছেন চলচ্চিত্রেও।

একাদশ সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসন থেকে নির্বাচনে অংশ নিয়েছিলেন। নানা কারণে তিনি আলোচনায় রয়েই যাচ্ছেন।সম্প্রতি তিনি গায়ক হিসেবে আত্মপ্রকাশ করে একের পর এক গান গেয়ে যাচ্ছেন। এ নিয়ে তীব্র সমালোচনা হলেও তিনি থেমে নেই।